1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

রাজস্থান তিনে তিন, তিন হারে মুম্বাই তলানিতে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৮ বার

আইপিএলের এবারের আসরে টানা তিন জয় তুলে নিলো রাজস্থান রয়্যালস। সোমবার রাতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সকে তারা হারিয়েছে ৬ উইকেটে। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে রাজস্থান। অন্যদিকে টানা তিন হারে টেবিলের তলানিতে অবস্থান নিয়েছে মুম্বাই।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে ২০ রানেই ৪ উইকেট হারিয়ে বসে মুম্বাই ইন্ডিয়ান্স। ১ রানের মাথায় রোহিত শর্মা (০), একই রানে নামান ধীর (০), ১৪ রানের সময় ডিওয়াল্ড ব্রেভিস (০) ও ২০ রানে ইশান কিশান (১৬) আউট হন। ট্রেন্ট বোল্টের দেওয়া এই ধাক্কা আর সামলে উঠতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। তাতে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৫ রানের বেশি করতে পারেনি পাঁচবারের চ্যাম্পিয়নরা।

মুম্বাইর রান ১২৫ পর্যন্ত নেওয়া সম্ভব হয় তিলক ভার্মা, হার্দিক পান্ডিয়া ও টিম ডেভিডের কারণে। হার্দিক ৬ চারে সর্বোচ্চ ৩৪ রান করেন। তিলক ২ ছক্কায় করেন ৩২ রান। আর টিম ডেভিড ১ চারে ২৪ বলে করেন ১৭ রান। ইশানের ১৬ ছাড়া বাকিদের কেউ আর দুই অঙ্কের কোটায় পৌঁছাতে পারেননি।

বোল্ট ৪ ওভারে ২২ রান দিয়ে ৩টি উইকেট নেন। যুজবেন্দ্র চাহাল ৪ ওভারে মাত্র ১১ রান দিয়ে নেন ৩টি উইকেট। নান্দ্রে বার্গার ৪ ওভারে ৩২ রান দিয়ে পান ২টি উইকেট। ১টি উইকেট নেন আবেশ খান।

অবশ্য মামুলি টার্গেট তাড়া করতেও ১৫.৩ ওভার পর্যন্ত ব্যাট করতে হয় রাজস্থানকে। তাদের কিছুটা ভোগান মুম্বাইর বোলার আকাশ মাদওয়াল। ৪ ওভারে ২০ রান দিয়ে ৩টি উইকেট নেন তিনি।

তবে রিয়ান পরাগ ৩৯ বলে ৫টি চার ও ৩ ছক্কায় অপরাজিত ৫৪ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তিনি ছাড়া রবীচন্দ্রন অশ্বিন ১৬, জস বাটলার ১৩ ও সঞ্জু স্যামসন ১২ রানের ইনিংস খেলেন।

গতির ঝড় তুলে শুরুতেই মুম্বাইকে এলোমেলো করে দিয়ে ম্যাচসেরা হন ট্রেন্ট বোল্ট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..