1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫৫ বার

রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। বুধবার (১৩ মার্চ) রাতে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয় বিএনপি চেয়ারপারসনকে। পরে কয়েকটি পরীক্ষা শেষে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেয় মেডিক্যাল বোর্ড।

রাতে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তার চিকিৎসক ডা. জাহিদ হোসেন। বলেন, আরও কয়েকটি পরীক্ষা বাকি রয়েছে খালেদা জিয়ার। পরীক্ষা শেষে মেডিক্যাল বোর্ডের সদস্যরা প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

তিনি আরও জানান, খালেদা জিয়ার সুচিকিৎসা পাওয়া সাংবিধানিক অধিকার। তার হার্টে এখনও বেশকিছু সমস্যা রয়েছে। যতদ্রুত সম্ভব উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো প্রয়োজন। সুস্থতার জন্য দোয়া চেয়ে দেশবাসীকে খালেদা জিয়া রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বলে জানান ডা. জাহিদ।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়। কিছু পরীক্ষা নিরীক্ষা ও স্বাস্থ্য পরীক্ষার পর সেদিন রাতেই তাকে বাসায় ফিরিয়ে নেওয়া হয়। এক মাসের ব্যবধানে আবারো হাসপাতালে আনা হলো তাকে।

৭৮ বছর বয়সি খালেদা জিয়া হার্টের সমস্যা ও লিভার সিরোসিস ছাড়াও নানা শারীরিক জটিলতায় ভুগছেন। এছাড়া আর্থ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতা রয়েছে তার। এরই মধ্যে কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন তিনি। গত বছরের জুনে খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হলে তার  হৃদ্‌যন্ত্রে  তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..