1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করে টাকা নিয়েছে প্রতারকচক্র: অভিনেত্রী প্রার্থনা ফারদিন দিঘি

  • আপডেট টাইম : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ বার
প্রার্থনা ফারদিন দিঘি। ছবি: ফেসবুক

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দিঘি অনলাইন প্রতারণার শিকার হয়েছেন। এ বিষয়ে তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) একটি অভিযোগ দায়ের করেছেন। প্রতারক চক্র তার বিকাশ অ্যাকাউন্ট থেকে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) ডিবি কার্যালয়ে থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, বিকাশের নির্দিষ্ট নম্বর থেকে একটি কল আসে। আমার বিকাশ নম্বর বন্ধ করে দেওয়ার কথা বলে। আমার অ্যাকাউন্টে অনেক টাকা ছিল, তাই আমি ওই কলে অনেকক্ষণ ধরে কথা বলি। প্রতারকরা আমার ওটিপি নম্বর চায়। আমি ভেবেছিলাম পিন নম্বর না দিলে সে আমার অ্যাকাউন্ট হ্যাক করতে পারবে না। তাই ওটিপি নম্বর দেই। আমি শুটিংয়ের কাজে ও স্ক্রিপ্ট নিয়ে ব্যস্ত ছিলাম। তাই মাথা তেমন কাজ করেনি। এরপর দেখি অ্যাকাউন্ট থেকে দেড় লাখ টাকার বেশি মানে ১ লাখ ৬০ হাজার টাকা নেই। প্রতারকরা আমার পরিচয় জানতো, আমার সাথে এমনভাবে কথা বলেছে যে আমি তাদের বুঝতে পারিনি। পরবর্তীতে বিষয়টা বুঝতে পেরে আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আমি লিখিত অভিযোগ করলাম।

এদিকে, গোয়েন্দা কর্মকর্তারা জানিয়েছেন, অভিনেত্রীর অভিযোগ সাইবার ক্রাইমে পাঠানো হয়েছে। পাশাপাশি ওই প্রতারক চক্র কারা সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..