1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে নির্বাচনি ক্যাম্পে গুলি, নৌকার সমর্থক নিহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের নির্বাচনি ক্যাম্প ও সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে ডালিম সরকার (৩০) নামে নৌকার এক সমর্থক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থকরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডালিম মারা যান। এর আগে, গতকাল রাতে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে হামলা চালানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মুন্সীকান্দী এলাকার নৌকার ক্যাম্পে অবস্থানের সময় কাঁচি প্রতীকের সমর্থক সোহাগ ও শিপনের নেতৃত্বে ১০ জনের একটি দল হঠাৎ গুলি চালায়।

আহত ডালিমকে ঢামেকে নিয়ে আসা মো. শাহিন আলম জানান, ডালিমকে লক্ষ্য করে প্রতিপক্ষের লোকজন দুটি গুলি ছোড়ে। একটি তার বুকের বাম পাশে লাগে। দ্রুত তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মাসুদ খান বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ ডালিমের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা আছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..