1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু-সহ ভোট যুদ্ধে থাকছেন ১৪ জন প্রার্থী

  • আপডেট টাইম : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার

চুয়াডাঙ্গা ২ আসনে স্বতন্ত্র প্রার্থীতা ফিরে পেলেন বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু । দুটি আসনে ভোট যুদ্ধে থাকছেন ১৪ জন প্রার্থী।

মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি জানান, আপনাদের অফুরন্ত ভালোবাসা আর দোয়ার বরকতে আমি শেষ পর্যন্ত আইনী লড়াই চালিয়ে আমার প্রার্থীতা ফিরে পেয়েছি। এ বিজয় আপনাদের এ বিজয় চুয়াডাঙ্গা ০২ আসনের সর্বস্তরের আপামর জনগনের।

তিনি আরো জানান, আপনারা আমার প্রার্থীতা ফিরে পাওয়া নিয়ে আজ অবধি ধৈর্য্যর সাথে আমার পাশে থেকেছেন। আমার পক্ষে থেকেছেন। হাজার প্রলোভনেও আপনাদের নীতি নৈতিকতা বিসর্জন দেননি।আমি শীঘ্রই আসছি আপনাদের সাথে মতবিনিময় ও মোলাকতে।আগামী ৭ তারিখে আপনাদের এ ধৈর্য্যর বিজয় হবে। সে বিজয় হবে আপনাদের। আমি আপনাদের সেবক হিসাবে কাজ করতে চাই। আমার দুয়ার আপনাদের জন্য সব সময় খোলা ছিলো আছে আর আগামীতেও থাকবে।আমি আপনাদেরই সন্তান।আপনারাই আমার নেতা আমার অভিভাবক আমার পথ প্রদর্শক। বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু সাবেক এমপি আওয়ামীগের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রয়াত মীর্জা সুলতান রাজার ছোট ভাই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন (১৭ ডিসেম্বর) চুয়াডাঙ্গা-১ আসনের জাকের পার্টির প্রার্থী মোহাম্মদ সালাম উদ্দিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। চুয়াডাঙ্গা-১ আসন থেকে ৬ জন ও চুয়াডাঙ্গা-২ আসন থেকে ৭ জন প্রাথীসহ ১৩ জন প্রার্থী ভোট যুদ্ধে ছিলেন।

চুয়াডাঙ্গা -১ আসনে প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, জাতীয় পার্টির সোহরাব হোসেন এ্যাডভোকেট, ন্যাশনাল পিউপলস পার্টির ইদ্রিস চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা, এম.এ.রাজ্জাক খান ও এম.শহিদুর রহমান।

চুয়াডাঙ্গা-২ আসনে প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আজগার, জাতীয় পার্টির রবিউল ইসলাম, ন্যাশনাল পিউপলস পার্টির ইদ্রিস চৌধুরী, জাসদ (ইনু) দেওয়ান মোঃ ইয়াছিন উল্লাহ, জাকের পার্টির আব্দুল লতিফ খান,স্বতন্ত্র প্রার্থী মোঃ আবু হাশেম রেজা ও আপিল শুনানীর মাধ্যমে প্রার্থীতা পদ ফিরে পাওয়া স্বতন্ত্র প্রার্থী মোঃ নূর হাকিম।

সর্বশেষ মঙ্গলবার (১৯ ডিনেম্বর) হাইকোর্টে আইনী লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু। এখন চুয়াডাঙ্গা ২ আসনে প্রার্থী হলেন-৮ জন। চুয়াডাঙ্গার দুটি আসনে ভোট যুদ্ধে থাকছেন সর্বমোট ১৪ জন প্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..