1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

শ্লীলতাহানির দৃশ্যে অভিনয় করা যন্ত্রণাদায়ক: বলিউড অভিনেত্রী কাজল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ বার
ফাইল ফটো

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। গল্পের প্রয়োজনে নানা ধরনের দৃশ্যে অভিনয় করেছেন এই গুণী অভিনেত্রী। তবে ‘শ্লীলতাহানি’ কিংবা ‘হেনস্তার’ দৃশ্যে অভিনয় করতে অস্বস্তিবোধ করেন কাজল। নেটফ্লিক্স ফিল্ম অ্যাক্টরস রাউন্ড টেবিলে যোগ দিয়েছিলেন কাজল, সেখানে এমন মন্তব্য করেন তিনি

বিষয়টি ব্যাখ্যা করে কাজল বলেন, ‘যে দৃশ্যে আমার শ্লীলতাহানি করা হয় কিংবা আমাকে হেনস্তা করা হয়— সেরকম দৃশ্যে আমি যখন অভিনয় করি তখন আমার অস্বস্তি হয়। তবে অতীতে আমি এই ধরণের দৃশ্যে অভিনয় করেছি; এমনটা নয় যে করিনি। কিন্তু বিশ্বাস করুন, সেগুলো খুব যন্ত্রণাদায়ক অভিজ্ঞতা। নিজের অভিনয় দক্ষতা বোঝানোর জন্য ওই দৃশ্যের দরকার নেই।’

‘অভিনেত্রী হিসেবে আমি যখন যে দৃশ্যটা করছি, আমি সেটা অনুভব করি। আমরা নিশ্চয় অভিনেতা। তবে আমার ব্যক্তিগত বিশ্বাস ক্যামেরা মানুষের তৈরি একটা অদ্ভূত ম্যাজিক, যদি আপনি নিজের কাজের সঙ্গে সৎ না থাকেন, তাহলে ক্যামেরা তা ধরে ফেলে।’ বলেন কাজল।

চলতি বছর মুক্তি পেয়েছে কাজল অভিনীত ‘লাস্ট স্টোরিজ টু’। নেটফ্লিক্সের এই সিনেমায় বৈবাহিক ধর্ষণের শিকার হতে দেখা যায় কাজলকে। স্বামীর হাতে শারীরিক নির্যাতনেরও শিকার হন তিনি। তবে সেই দৃশ্যগুলো দুর্দান্তভাবে পর্দায় তুলে ধরেছেন কাজল।

তা ছাড়াও ‘বাজিগর’, ‘ইশক’, ‘দুশমন’-এর মতো সিনেমায় এ ধরনের  অস্বস্তিকর দৃশ্যে পাকা অভিনেত্রী হিসেবে নিজেকে পর্দায় উপস্থাপন করেছেন কাজল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..