1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

কুষ্টিয়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর, গ্রেপ্তার ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার
প্রতীকী ছবি

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আব্দুর রউফের কর্মী আজিজুর রহমান সুমনকে মারধরের অভিযোগে আওয়ামী লীগ মনোনীয় নৌকা প্রতীকের প্রার্থীর আটজন কর্মী ও সমর্থকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গতকাল সোমবার (৪ ডিসেম্বর) রাতেই এস এম শাহীন (৪৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

এর আগে, গতকাল রাত ১২টার দিকে ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন। মামলায় আরও চার-পাঁচজনকে নাম জানা আসামি করা হয়েছে।

আহত সুমন উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা গ্রামের মৃত আকবর হোসেনের ছেলে ও আওয়ামী লীগের কর্মী। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সুমন বলেন, আমি সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের থানা মোড় সংলগ্ন নির্বাচনী কার্যালয়ে যাচ্ছিলাম। থানা মোড়ের ছমিরের চায়ের দোকানের সামনে নৌকার সমর্থক সরোয়ার, রাসেল, সোহেল, শাহীন, শফিসহ ১০-১২ জন লোহার রড, বাঁশ ও কাঠের লাঠি দিয়ে আমাকে মারধর করে আহত করেছে। আমি সুষ্ঠু বিচারের আশায় থানায় মামলা করেছি।

তার দাবি, স্বতন্ত্র প্রার্থীর ভোটের প্রচার-প্রচারণা করায় এবং অন্যান্য কর্মীর মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে আসামিরা হামলা চালিয়েছে।

জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ বলেন, ‘এর জবাব আমরা ভোটের মাঠে দেব।’

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীর ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় একজনকে গ্রেপ্তার করে মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..