1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

টাঙ্গাইলে কমিউটার ট্রেনে আগুনের ঘটনা তদন্তে কমিটি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৩৫ বার

টাঙ্গাইল রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা কমিউটার ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় তিন সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন রেলওয়ে পাকশি বিভাগের মহাব্যবস্থাপক শাহ্ সুফি নুর মোহাম্মদ, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এর আগে, ভোররাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ট্রেনের দুটি বগি সম্পূর্ণ ও একটির আংশিক ক্ষতি হয়েছে।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, নাশকতার উদ্দেশ্যে কমিউটার ট্রেনে আগুন দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। রাত ২টা ৫৩ মিনিটে পঞ্চগড়গামী একটি ট্রেন এ স্টেশনে আসে। ওই ট্রেনটি ৩টা ৫ মিনিটে চলে যাওয়ার পরেই দেখা যায় কমিউটার ট্রেনের বগির ভেতর থেকে আগুন বের হচ্ছে।

তিনি আরও বলেন, দ্রুত রেল পুলিশ, জেলা পুলিশ ও স্টেশনে থাকা আনসার সদস্যরা দৌড়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থলে এসে প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় রেলওয়ে পুলিশ মামলা করবে।

রেলওয়ে পাকশি বিভাগের মহাব্যবস্থাপক শাহ্ সুফি নুর মোহাম্মদ বলেন, ঘটনার কারণ ও জড়িতদের চিহ্নিত করতে বিভাগীয় পরিবহন কর্মকর্তা মো. আনোয়ার হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে, পঞ্চগড়গামী ট্রেনের কেউ নাশকতার উদ্দেশ্য সরঞ্জাম আনতে পারে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..