1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

বুবলী-তাপসের প্রেমের গুঞ্জনে ঘি ঢাললো মুন্নির অডিও রেকর্ড

  • আপডেট টাইম : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৩৬ বার

চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেমের গুঞ্জন নতুন নয়। সর্বশেষ সংগীত শিল্পী তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জন রটে। গুঞ্জনের সূত্রপাত সংগীত শিল্পী কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক থেকে। এবার গুঞ্জনে ঘি ঢাললো মুন্নির অডিও।

গত ৪ নভেম্বর মধ্যরাতে মুন্নির ফেসবুক পেজে এক স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘তাপস ও বুবলীর মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’ পরে অবশ্য মুন্নীর পক্ষ থেকে জানানো হয় ফেসবুক আইডি হ্যাক হয়েছিল তার। এবার নেট দুনিয়ায় ভাইরাল মুন্নির অডিও।

শুক্রবার (১০ নভেম্বর) রাতে ছড়িয়ে পড়া কথোপকথনের অডিও রেকর্ডে মুন্নীর কণ্ঠে শোনা যায়- সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়নি।পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নিকে ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বলা হয়েছিল তাকে। সেখানে আরও বলা হয়, শাকিব খান ও অপু বিশ্বাসের উপর প্রতিশোধ নিতেই এসব করছে বুবলী।

অডিওতে শোনা যায় মুন্নি বলছেন, ‘না পেরে শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে তাপসকে ভিডিও কল করে বলছি, বুবলীকে দাও। আমি জানি ওখানে বুবলী আছে। বাথরুমে লুকিয়ে ছিল সে (বুবলী)। সে বাথরুম থেকে বের হলো। তারপর আমি বললাম, বুবলী তোমার লজ্জা লাগে না? তুমি একটা মেয়ে না? তোমার খারাপ লাগে না? ও (বুবলী) আমার কথা শুনে হাসল। ওই হাসিটা দেখে আমি সহ্য করতে পারিনি। তখনই তো আমি ফেসবুকে পোস্ট দিয়েছি।’

কথোপকথনের অপর প্রান্তে ছিলেন অপু বিশ্বাস, কেননা মুন্নীর কণ্ঠ থেকে একাধিকবার অপু নামটি শোনা যায়। অপুর কণ্ঠ কেটে দেওয়া হলেও একেবারে আড়াল করা যায়নি। বেশ কয়েকবার তার কণ্ঠ শোনা গেছে।ধারণা করা হচ্ছে- মুন্নি ও অপু বিশ্বাসের একান্ত কথোপকথন ছিল এটি। যার মাধ্যমে ফের তাপস ও বুবলীর প্রসঙ্গ সামনে চলে এলো।

মুন্নীর কণ্ঠ দাবি করা ওই অডিওতে তাপস ও বুবলীর সম্পর্কের বিষয়টি একাধিকবার শোনা গেছে। এও বলা হয়েছে, ‘বুবলী একটা ডেঞ্জারাস মেয়ে। সে শাকিবের ক্যারিয়ার ধ্বংস করতে তাপসকে বেছে নিয়েছে। রাতের প্রারম্ভে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও রেকর্ডটি ফাঁস হলেও মধ্যরাতে ফেসবুক ও ইউটিউবে তা ছড়িয়ে পড়ে। ফলে চাপা পড়া মুন্নি, তাপস ও বুবলী প্রসঙ্গ নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে। তবে এ অডিও নিয়ে এখন পর্যন্ত কেউই কোনো বক্তব্য দেননি। এই অডিওর সত্য মিথ্যা যাচাইও করা যায়নি। এ বিষয়ে বুবলীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..