1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

দ্বিতীয় দফার বৈঠকে ইসিতে ১৩ দল, আসেনি বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৫৭ বার
ফাইল ফটো

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিবন্ধিত দলগুলোর সঙ্গে আলোচনায় বসেছে নির্বাচন কমিশন। এই আলোচনায় আ.লীগ ও বিএনপিসহ ৪৪টি দলকে আমন্ত্রণ জানায় ইসি। প্রথম দফায় আ.লীগসহ ২২টি ও দ্বিতীয় দফায় বিএনপিসহ ২২টি দলকে আমন্ত্রণ জানানো হয়। তবে সেখানে বিএনপিসহ তাদের সমমনা দলগুলো অংশগ্রহণ করেনি।

শনিবার (৪ নভেম্বর) দুপুর ৩টায় আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে দ্বিতীয় দফার এই বৈঠক বসে। এই বৈঠকে বিএনপি ও তার সমমনা দলগুলো না আসলেও ১৩টি দলের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

বৈঠকে জাতীয় পার্টি (জেপি), বাংলাদেশ সাম্যবাদী দল, বাংলাদেশ তরিকত ফেডারেশন, বাংলাদেশ ওয়াকার্স পার্টি, বিকল্পধারা বাংলাদেশ, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), জাকের পার্টি, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ), বাংলাদেশ জাতীয় পার্টি, বাংলাদেশ ইসলামিক ফ্রন্ট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোট ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

তবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), কৃষক শ্রমিক জনতা লীগ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি), বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ), বাংলাদেশ খেলাফত আন্দোলন, বাংলাদেশ খেলাফত মজলিস, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ বিপ্লবী ওয়াকার্স পার্টি ও বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (বাংলাদেশ জাসদ) এর প্রতিনিধিরা অংশ নেয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..