1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা বিএনপির সাবেক ০৩ এমপি গ্রেপ্তার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৪৭ বার

কুষ্টিয়ায় বিএনপির সাবেক তিন সংসদ সদস্যকে (এমপি) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১১টার দিকে কুষ্টিয়া শহরের এনএস রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এবং দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকার বাসভবন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা বিএনপির সভাপতি ও কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য সোহরাব উদ্দিন ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি ও কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১১টার দিকে কুষ্টিয়া শহরের এনএস রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমি ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে ১৮টি ককটেল জব্দ করা হয় বলেও জানান ওসি। নাশকতার মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পূর্বের হওয়া একটি নাশকতা মামলায় আজ সকাল ১১টার দিকে দৌলতপুর উপজেলার  তারাগুনিয়া এলাকার বাসভবন থেকে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনপি সূত্রে জানা গেছে, গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের আগে থেকেই কুষ্টিয়া জেলা জুড়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধর পাকড় শুরু করেছে পুলিশ। পুলিশের এই চলমান অভিযানে  দলটির একাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..