1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

যমজ শিশু হত্যা: চলছে ময়না তদন্ত

  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৭ বার
খুলনার তেরখাদা উপজেলার একটি পুকুর থেকে যমজ দুই কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

অনলাইন ডেস্ক:  ১৮ ফেব্রুয়ারী শুক্রবার সকালে খুলনার তেরখাদা উপজেলার উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের খায়ের শেখের বাড়ির পুকুর থেকে শিশু দুটির লাশ উদ্ধার করা হয় বলে জানান তেরখাদা থানার ওসি জহুরুল আলম।

দুই শিশুর নাম মণি ও মুক্তা। তাদের মা কণা বেগম কুশলা গ্রামের খায়ের শেখের মেয়ে। যমজ শিশু মনি ও মুক্তা হত্যার অভিযোগে মা কানিজ ফাতেমা কনাকে আসামি করে মামলা হয়েছে। দুই শিশুর বাবা মাসুম বিল্লাহ বাদী হয়ে মামলাটি করেন।

মাসুম বিল্লাহর বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলায়। তিনি একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করেন। কণা আবার সন্তানসম্ভবা হওয়ায় বাবার বাড়ি ছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি বলেন, “রাতে কণা বেগম দুই শিশুকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোর রাতে শিশুদের দেখতে না পেয়ে তিনি চিৎকার শুরু করেন। পরে পরিবারের সদস্যরা পাশের পুকুরে দুই শিশুর লাশ ভাসতে দেখে।

“শিশু দুটির একজনের চোখের নিচে রক্ত জমাট হয়ে আছে। লাশ দুটির সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে জানা যাবে।”

তিনি বলেন, এর আগে দুই মাস বয়সী মুক্ত ও মনিকে হত্যার ঘটনায় নিহত শিশু দুটির মা সহ তিনজনকে থানায় নিয়ে যাওয়া হয়। পরে দু’জনকে ছেড়ে দেওয়া হলেও মাকে আটক রাখা হয়।

এ বিষয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি।

 

দর্শনানিউজ২৪/এম.এইচ

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..