1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

কুড়িগ্রামে ট্রাক্টরের ধাক্কায় নিহত ২

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২০০ বার
ট্রাক্টরের ধাক্কায় নিহত ২
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : কুড়িগ্রামে ট্রাক্টরের ধাক্কায় একজন বৃদ্ধাসহ ব্যাটারিচালিত অটোরিকসার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অটোচালকসহ আরও চারজন।

গতকাল রবিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের ধরলা সেতুর পূর্ব পাড়ে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মৃত্যু হওয়া দুই যাত্রীর হলেন, হাবিবুর রহমান হাবিবুল্লাহ (২৫) ও রাবেয়া বেওয়া (৬৩)। রাবেয়া বেওয়া নাগেশ্বরী উপজেলার নওদাবশ ভাঙামোড় এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এনামুল হক গেন্দুর স্ত্রী এবং হাবিবুল্লাহ নাগেশ্বরী উপজেলার কাচারি পয়রাডাঙা গ্রামের মাসুদুর রহমান বাবুর ছেলে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে এবং গুরুতর আহত অপর দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, কুড়িগ্রাম থেকে নাগেশ্বরীগামী বৈদ্যুতিক খুঁটিবহনকারী একটি ফাঁকা ট্রাক্টরের সঙ্গে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামমুখী যাত্রীবাহী অটোরিকসার ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এতে দুই যাত্রী হাবিবুর রহমান হাবিবুল্লাহ ও রাবেয়া বেওয়া নিহত হয়েছে। আহত হয়েছে আরও চারজন। ঘটনার পরপরই ট্রাক্টর চালক পালিয়ে গেছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বিষয়টির জানান, ট্রাক্টরটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..