1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

নরসিংদীতে ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেপ্তার

  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২০২ বার
ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেপ্তার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক: নরসিংদীতে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় গোলজার (২৫) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে ডাংগা এলাকা থেকে পলাশ থানার এসআই ইফতেখার তাকে আটক করে। আটকের পর আসামি গোলজারকে আদালতে পাঠানো হয়। পলাশ থানার ইনচার্জ (তদন্ত) মো. হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১৪ মে (বৃহস্পতিবার) দুপুরে খালি বাড়ি পেয়ে ডাংগা বাজার এলাকার বকুলতলার আবুল হাশেমের ছেলে গোলজার হোসেন (২৫) প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ুয়া স্কুল শিক্ষার্থীকে মুখচেপে ধরে পার্শ্ববর্তী কলাবাগানে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায় গোলজার। ঘটনার সময় প্রাণ বাঁচাতে মেয়েটি চিৎকার চেঁচামেচি শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসলে গোলজার পালিয়ে যায়। পরবর্তীতে এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য বেলায়েত হোসেন ও ইউপি চেয়ারম্যান সাবের উল হাই ও স্থানীয় ক্ষমতাসীন দলের কয়েকজন বিষয়টি মীমাংসা করে দেয়ার জন্য একাধিকবার তারিখ দিয়েও আর ফায়সলা করেনি বলে জানান নিযার্তিতা শিশুর পরিবার।

এই বিষয়ে স্কুল ছাত্রীর বাবা বিল্লাল হোসেন জানান, আসামিপক্ষ স্থানীয় প্রভাবশালী হওয়ায় বিষয়টি আপোষ করে দেয়ার কথা বলে মামলা না করার জন্য স্থানীয় প্রভাবশালীরা চাপ প্রয়োগ করে। দীর্ঘ এক সপ্তাহ ধরে স্থানীয় মাতব্বরদের কাছে ঘুরে অবশেষে মামলা দায়ের করতে বাধ্য হয় বিল্লাল হোসেন।

ঘটনার বিষয়ে পলাশ থানার ইনচার্জ (তদন্ত) মো. হুমায়ুন কবীর জানান, বিল্লাল হোসেন নামে এক ব্যক্তির ধর্ষণ চেষ্টা মামলায় ডাংগা বকুল তলা এলাকা থেকে গোলজার হোসেন নামে এক যুবককে আটক করেছেন এসআই ইফতেখার।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..