1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

নেত্রকোনায় সিএনজি চালিত অটোরিকশা-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ নিহত ২

  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৯৪ বার
অটোরিকশা-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : নেত্রকোনায় সিএনজি চালিত অটোরিকশা-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

রোববার (২৫ এপ্রিল) দুপুরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ইউনিয়নের সাকুয়ায় এবং নেত্রকোনা-কলমাকান্দা সড়কের পাগলাবাজারে দুটি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে সাকুয়া এলাকার দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী রাজিব আহমেদ রাজু (২৫) ও কলমাকান্দা সড়কে আরেক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। নিহত রাজু জেলা শহরের ছোটবাজার এলাকার বিমল মিয়ার ছেলে।

আহতরা হলো : হয়েছেন ধর্মপাশা উপজেলার নুর ইসলামের ছেলে শামছু মিয়া (৫০), অটো চালক নেত্রকোনা সদরের হোসনেপুর এলাকার জামরুল (২৭) ও কলমাকান্দার হরিণাকুড় গ্রামের খোকন মিয়া (৩০)।

পুলিশ জানায়, দুপুরে একটি অটোরিকশা নেত্রকোনা থেকে পাঁচজন যাত্রী নিয়ে কলমাকান্দার দিকে যাচ্ছিল। এসময় পাগলা বাজারে পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে দুজন আহত হলে তাদেরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাপলে নিলে একজনকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

অপরদিকে ময়মনসিংহ থেকে যাত্রী নিয়ে অপর অটোরিকশাটি নেত্রকোনা আসছিল। এসময় সদরের সাকুয়া এলাকায় আসতেই একটি পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই রাজু নামের একজন নিহত হন। আহত হয়েছেন চালকসহ আরেক যাত্রী।

পুলিশের তদন্ত কর্মকর্তা এস আই আশরাফুজ্জামান দুটি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়েই আমরা এসেছি। এখন প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..